২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

বরগুনায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি ” টাকা ও স্বর্ণালঙ্কার লুট

 মোঃ সোহরাব হোসেন,বরগুনাঃ সমকালনিউজ২৪

বরগুনার ফুলঝুড়িতে গভীর রাতে ব্যবসাপ্রতিষ্ঠান চুরির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় দোকানের আলমিরা ও ক্যাশ বাক্স ভেঙে দুই লক্ষ ৪৫ হাজার টাকা ও চার ভরি স্বর্ণ অলংকার নিয়ে যায় চোরেরা।

ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার ১ নং বদরখালী ইউনিয়নের ফুলঝুরি বাজারের কৃষি ব্যাংকের নিচ তলায় আলামিন ট্রেডার্স নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে।

এ ঘটনায় বরগুনা সদর থানায় একটি অভিযোগ দাখিল করেছেন দোকান মালিক মোশারফ বয়াতি। ভুক্তভোগী মোশারেফ বয়াতি ১নং বদরখালী ইউনিয়নের, বদরখালী গ্রামের অজেত বয়াতির ছেলে।

দোকান মালিক জানায় প্রতিদিনের ন্যায় ইং -২৩ মে ২০২২ তারিখ রাত্র অনুমান ০৯.৩০ ঘটিকার সময় উক্ত দোকান বদ্ধ করিয়া নিজ বাড়িতে যাইয়া রাতের খাবার খেয়ে বসত ঘরে ঘুমাইয়া পরেন । ইং ২৪ মে ২০২২ তারিখ সকাল অনুমান ০৭.৩০ ঘটিকার সময় দোকানের সামনে যাইয়া দেখেন যে , দোকানের ঝাপ খোলা অবস্থায় রয়েছে । তিনি ডাক চিৎকার দিলে আশপাশের বহু লোকজন ঘটনাস্থলে আসে ।

তিনি আরও জানান চোরেরা তার ব্যবসাপ্রতিষ্ঠান আলামিন ষ্টোরের সামনের সার্টারের তালা ভাঙ্গিয়া দোকানের মধ্যে সংগোপনে অনধিকার প্রবেশ করিয়া উল্লেখিত দোকানের মধ্যে আলমিরা ভাঙ্গিয়া নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

এ ঘটনায় প্রশাসনের সহযোগিতা কামনা করেন ভুক্তভোগী মোশারফ বয়াতি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে