২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

বরগুনায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

 সোহরাব,বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

বরগুনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ আলোচনা সভার আয়োজন করে। জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল হালিম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত , জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল হাসান বশির এর সঞ্চালনায়, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল হালিম মোল্লা , বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর শ্রমিক লীগের সভাপতি ও বরগুনা জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি এডভোকেট মির্জা হুমায়ুন কবির (বাচ্চু) সহ আরো অনেকে।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন পরে দোয়া ও মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে, জেলা ও উপজেলা আওয়ামী লীগের, অংগসংগঠনের নেতা- কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে