১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

বরগুনার আমতলীতে মুজিববর্ষ উপলক্ষে ব্যবসায়ীদের নিয়ে আইন শৃঙ্খলা সম্পর্কিত মত বিনিময় সভা।

  সমকালনিউজ২৪

সোহরাব বরগুনা সংবাদদাতা ::

বরগুনায় মুজিববর্ষ উপলক্ষে পৌর নাগরিক, সুধী সমাজ, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও পেশাজীবিদের নিয়ে সার্বিক উন্নয়ন ও আইন শৃঙ্খলা সম্পর্কিত মত বিনিময় সভা করেন আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান।

সন্ধা সাড়ে সাতটায় পৌরসভার পান বাজার চত্বরে আমতলী পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে, পৌরসভার আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার আমতলী (সার্কেল) মো: রবিউল ইসলাম।

আমতলী থানার অফিসার ইনচার্জ শাহ আলম হাওলাদার সহ পৌর কাউন্সিলর, ব্যবসায়ী, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় ব্যবসায়ীরা পৌর মেয়রের কাছে অপরাধীদের চিহ্নিত করার জন্য শহরের মোড়ে মোড়ে সিসি ক্যামেরায় আওতায় আনার দাবি করেন তারা।

মেয়র মতিয়ার রহমান বলেন, আপনার আমার সকলের চেষ্টায় আমতলী পৌরসভা একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করব। মা’দক নির্মুল করার জন্য আইন শৃংখলা রক্ষাকারি বাহিনীকে সহযোগিতা করতে হবে। মা’দক নির্মুল হলেই আমতলী পৌরসভার আইনশৃংখলা রক্ষা হবে। বাজার রক্ষা করার জন্য প্রত্যেক ব্যবসায়ীকে দোকানের সামনে পিছনে লাইটের ব্যবস্থা করার অনুরোধ জানান মেয়র।

তিনি বলেন, বাজারের প্রত্যেক মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপন করে, বাজারকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে । এবং পৌরসভা এলাকায় মা’দক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং, বাল্যবিবাহ , কোনোভাবেই বরদাশ্ত করা যাবে না। এদেরকে আপনারা চিহ্নিত করে আইন প্রশাসনকে সহযোগিতা করার দাবি করেন তিনি।

তিনি বলেন, বরগুনা-১ আসনের আসনের সংসদ সদস্য, বরগুনা জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক মন্ত্রী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি’র দিক নির্দেশনায় আজ আমতলী পৌরসভা মডেল পৌর সভায় রূপান্তরিত করতে পেরেছি।

তিনি বলেন আমতলী বাসী দাবি করেছেন পৌরসভায় এলাকায় বিনোদন পার্ক নেই। আমতলী পৌরসভার ১নং ওয়ার্ডের ওয়পদার পশ্চিম পাশে একটি অত্যাধুনিক বঙ্গবন্ধু উদ্যান, শিশুপার্ক, লেকপার্ক করে দেওয়া হবে এবং কাজটি প্রক্রিয়াধীন রয়েছে, তিনি পৌরবাসীর সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন একশ্রেণীর কুচক্রী মহল সরকারের উন্নয়ন কাজে বাধাগ্রস্ত করছে। ওই সমস্ত লোকদের চিহ্নিত করে পৌরবাসীকে প্রতিহত করারও দাবি করেন মেয়র।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
Uncategorized বিভাগের সর্বশেষ
ওপরে