২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে বিভ্রান্তিকর সংবাদে এলাকায় তোলপাড়

 গোবিন্দ মালাকার সমকালনিউজ২৪

আগামী ১৮ জুন বরগুনার তালতলী উপজেলা নির্বাচনকে ঘিরে প্রার্থীদের পক্ষে বিপক্ষে শুরু হয়েছে বিভ্রান্তিকর প্রচারণা। যার মধ্যে দুএকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশকে কেন্দ্র করে জেলার রাজনৈতিক অঙ্গনে তোলপাড় শুরু হয়েছে।

তালতলী উপজেলা আওয়ামী লীগ মনোণীত প্রার্থী রেজবি-উল-কবির জোমাদ্দার এসব বিষয়ে প্রতিবাদ জানিয়ে বলেন, গত ৯ জুন একটি দৈনিকে প্রকাশিত ‘নৌকার বিরুদ্ধে আওয়ামী লীগের এমপি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান মিন্টুকে সমর্থন করছেন বলে স্থানীয় আওয়ামী লীগ ঘরানার রাজনীতিতে গুঞ্জন রয়েছে শীর্ষক সংবাদটি আমাকে এবং আমার দলকে হতাশ ও বিব্রত করেছে।

প্রকাশিত এ সংবাদ প্রসঙ্গে দৃষ্টি আকর্ষণ করলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য, অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, এটা যে একটা আপত্তিজনক ও বানোয়াট সংবাদ এতে কোনো সন্দেহ নেই, যার মাধ্যমে উদ্দেশ্য মূলক ভাবে আমার সুনামকে ক্ষুন্ন করার হীন প্রয়াস চালানো হয়েছে। তিনি বলেন, একজন সংসদ সদস্য হিসেবে নির্বাচনের প্রক্রিয়ায় অংশগ্রহণ আমার পক্ষে নিষিদ্ধ।

তিনি আরো বলেন, তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী রেজবি-উল-কবির জোমাদ্দারসহ দলের নেতা কর্মীরা এই সংবাদের ব্যাপারে ইতিমধ্যেই তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন। পাশাপাশি দৈনিক সমকাল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফিও আমার সাথে কথোপকথনে দুঃখ প্রকাশের পাশাপাশি সবরকম সহায়তার আশ্বাস দিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগ বিভাগের আলোচিত
ওপরে