২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরগুনার বেতাগীতে চাঁদা টাকা না পাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগানোর অভিযোগ

 মোঃ সোহরাব,বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

বরগুনার বেতাগীতে ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর মাসুদ খান সহ তার সহযোগীদের বিরুদ্ধে। এমনটি ঘটনা ঘটে বেতাগী পৌরসভার ৫নং ওয়ার্ডে ।

এ ঘটনাকে কেন্দ্র করে সি আর ৪/২০২৩ দ্রুত বিচার আদালতে পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করে ভুক্তভোগী ব্যবসায়ী বেল্লাল শিকদার, মামলাটি বিজ্ঞ আদালত জেলা গোয়েন্দা শাখা ডিবিকে সাত দিনের মধ্যে দোকান মালিক বেল্লাল হোসেনকে তালা খুলে দোকান বুঝিয়ে দেয়ার নির্দেশ দেয় এবং এক মাসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আদেশ দেন।

তবে এ ঘটনায় ঘর মালিক সাইফুল্লাহ ভারা টাকা না পাওয়ায় বেতাগী পৌরসভা মেয়র বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন ভাড়াটিয়া বেল্লাল সিকদারের বিরুদ্ধে।

ভুক্তভোগী ভাড়াটিয়া বেল্লাল জানান, পৌরসভার ৫নং ওয়ার্ডে তিনি ফার্নিচারের দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন, অভিযুক্তরা প্রায়ই তার কাছে চাঁদা দাবি করিয়া আসিতেছিল তাহাতে তিনি রাজি না হওয়ায় ১০ জানুয়ারি ২০২৩ ইং রোজ মঙ্গলবার দেরটায় অভিযুক্ত মাসুদ খান, অপু খান, রাজু, স্বপন , সমীর , এক জোট হইয়া মারাত্মক অস্ত্রশস্ত্রসহ দোকান ঘরে প্রবেশ করিয়া আমার কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে অন্যথায় আমাকে ব্যবসা করিতে দিবেনা বলিয়া দাবাইতে থাকে, এবং টাকা দিতে অস্বীকার করিলে আমার দোকান ঘরের মালামাল ভাঙচুর করতে থাকে, এবং দোকান ঘরের তালা লাগিয়ে দেয়। আমার ডাক চিৎকারে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে।

এ ব্যাপারে ন্যায় বিচারের স্বার্থে কোর্টে মামলা করি , কোর্টের আদেশ থাকা সত্ত্বেও অভিযুক্তরা দোকান ঘর খুলে দিচ্ছে না, তিনি ন্যায় বিচার প্রার্থনা করেন। তবে ঘর মালিক সাইফুল্লাহ বলেন এক বছরের ভাড়া টাকা না দিয়ে ভাড়াটিয়া বেল্লাল সিকদার একটি মিথ্যা চাঁদাবাজি মামলা দায়ের করেছেন এ মামলায় পৌরসভার প্যানেল মেয়র সহ পাঁচজন কে আসামি করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে