২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বরগুনার হোটেল থেকে ই’য়াবাসহ আ’টক ২

  সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন:

বরগুনায় ১ হাজার পিস ই’য়াবাসহ দুই জনকে আ’টক করেছে থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেনের নের্তৃত্বে এসআই জাহিদ হোসেন মিয়া, এসআই ওবায়দুল কবির ও এএসআই সোহেল শনিবার দিবাগত রাত ২ টায় বরগুনা শহরের সদর রোড, ৮ নং ওয়ার্ডের গোল্ডেন হোটেলের ২ নম্বর কক্ষ থেকে তাদেরকে আ’টক করা হয়।

আ’টককৃতরা হলো, পাথরঘাটা উপজেলার মঠেরখাল গ্রামের মৃত- আবদুর রশীদ হাওলাদারের ছেলে আ: রব (৪০) ও চট্রগ্রামের বোয়ালখালী গ্রামের মৃত- ভজল আহম্মেদের ছেলে মো: ইদ্রিছ (৪৫)।

এ ব্যাপারে সদর থানার এসআই জাহিদ হোসেন মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অ’ভিযান চালিয়ে গোল্ডেন হোটেলের ২ নম্বর কক্ষে রক্ষিত গ্রান্ডিং মেশিনের কাভারের ভেতর থেকে বিশেষ কায়দায় নীল রঙের ৫ টি চিপারে ২শ পিস করে মোট ১ হাজার পিস ই’য়াবা উ’দ্ধার করা হয়।

এছাড়াও আ’টককৃত দুই জনের কাছ থেকে ই’য়াবা বিক্রিত নগদ ৬ হাজার ২শ ১০ টাকা জ’ব্দ করা হয়েছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন জানান, গতকাল রাতে ১ হাজার পিস ই’য়াবা ও নগদ টাকাসহ দুই জনকে আ’টক করা হয়। তাদের বি”রুদ্ধে মা’দক দ্রব্য আইনে মা’মলা হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে