২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরগুনায় অ’স্ত্র মা’মলায় একজনের যা’বজ্জীবন কা’রাদন্ড

  সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন বরগুনা :::

বরগুনায় অ’স্ত্র মা’মলায় সজিব খান (৩৬) নামের এক ব্যক্তিকে যা’বজ্জীবন কা’রাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে অ’স্ত্র আইনের অন্য একটি ধারায় তাকে ৭ বছরের স’শ্রম কা’রাদণ্ড দেওয়া হয়।

রোববার বেলা সাড়ে ১১ টার দিকে স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক এ.ই.এম ইসমাইল হোসেন এ রায় ঘোষণা করেন। সজিব খান বেতাগী উপজেলার উত্তর করুনা এলাকার শাহাজান হাওলাদারের ছেলে।

মা’মলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৩ জানুয়ারি বরগুনা বেতাগী উপজেলার কাজিরহাট বাজারে নান্নু নামের একটি ভাতের হোটেলে অভিযান চালিয়ে নাইন এমএম পি’স্তলসহ তিন রাউন্ড গু’লি উ’দ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বরগুনা টাউন হল বাস স্টেশন এলাকা থেকে আফাং এর বাসা থেকে একটি বিদেশি পি’স্তল উ’দ্ধার করে পুলিশ।

এরপরে ২০১৪ সালে ২০ মে সজিব খানকে অভিযুক্ত করে একটি অভিযোগপত্র গঠন করা হয়। রাষ্ট্র ও আসামির পক্ষের সাক্ষী শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি সজিব খানকে যা’বজ্জীবন ও আরও ৭ বছরের কা’রাদণ্ড দেওয়া হয়।

এ রায় ঘোষণার সময় আসামি সজিব খান আদালতে উপস্থিতি ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে