২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

বরগুনায় এনসিটিএফ’র কমিটি গঠন

  সমকালনিউজ২৪

মোঃআসাদুজ্জামান,বরগুনা ::

বরগুনায় ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) কমিটি গঠিত হয়েছে। বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে সোমবার আনুষ্ঠানিক সভা করে এ কমিটি গঠন করা হয়।

বরগুনা জিলা স্কুলের নবম শ্রেনীর ছাত্র সাফায়াত আরেফিনকে সভাপতি, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের নবম শ্রেনীর ছাত্রী ইয়াসমিন আক্তারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শাহনাজ সূচি-সহ সভাপতি, বরগুনা জিলা স্কুলের রাইয়ান রহমান- যুগ্ম সাধারণ সম্পাদক, সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজের রাহাত খান- সাংগঠনিক সম্পাদক, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের উম্মে হাবিবা রূপা ও বরগুনা জিলা স্কুলের চানক দেব রিদম- চাইল্ড পার্লামেন্ট সদস্য, ডিকেপি মাধ্যমিক বিদ্যালয়ের মোসা. হাওয়া আক্তার ও বরগুনা আলিয়া মাদ্রাসার মো. সায়েম-শিশু গবেষক, লোকবেতারের ফাল্গুনী সরকার, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের মো. আল-আমিন- শিশু সাংবাদিক। প্ল্যান ইন্টার-ন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় সিবিডিপি বরগুনায় শিশুদের সুরক্ষা ও উন্নয়নে এনসিটিএফ কমিটি গঠন করে কাজ করছেন।

কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিবিডিপির নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল ও লোকবেতারের পরিচালক মনির হোসেন কামাল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে