২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরগুনায় ৩ জনপ্রতিনিধিকে সম্মাননা প্রদান

 জাহাঙ্গীর কবীর মৃধা,বরগুনা/ সমকালনিউজ২৪

বরগুনার বেসরকারী উন্নয়ন সংস্থা সংগঠিত গ্রামোন্নয়ন কর্মসূচী-সংগ্রাম তিন চেয়ারম্যানকে সম্মাননা প্রদান করেছে। পাথরঘাটার হাতেমপুরে চৌধূরী মাসুম কৃষি প্রযুক্তি ইনস্টিটিউটে শনিবার সকাল ১০টায় আয়োজিত এই সম্মননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগ্রামের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক চৌধূরী মোহাম্মদ মাসুম। সম্মাননাপ্রাপ্ত জরপ্রতিনিধিগণ হলেন পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, রায়হানপুর ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান মো. মিজানুর রহমান রূপক ও বামনা উপজেলার বামনা সদর ইউনিয়নের চেয়ারম্যান চৌধূরী কামরুজ্জামান সগির।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটির আওয়ামী যুবলিগের নেতা মো. মনিরুজ্জামান বিশ্বাস। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগ্রামের উপনির্বাহী পরিচালক চৌধূরী মুনীর হোসেন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সংগ্রামের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মীবৃন্দ।

আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে যাদেরকে সম্মাননা প্রদান করা হয় তারা একসময় সংগ্রামের বিভিন্ন কর্মসূচিতে সফল কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সম্মাননা হিসেবে ক্রেস্ট, মানপত্র, সংগ্রামের লোগোখচিত কোটপিন ও অন্যান্য উপঢৌকনসামগ্রী দেয়া হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে