১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বরগুনায় ডাকাত ধরতে গিয়ে আহত ২ পুলিশ

 বরগুনা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বরগুনার তালতলী উপজেলা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সরদার সিদ্দিকুর রহমান ভূঁইয়াকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতের কামড়ে পুলিশের দুই এ এস আই আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে তালতলী উপজেলার শরিকখালি ইউনিয়নের বাদুরগাছা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ডাকাত দলের সরদার সিদ্দিকুর রহমান ভূঁইয়া বামনা উপজেলার সোনাখালী গ্রামের ইমাদুল হক ভূঁইয়ার ছেলে।

এ বিষয়ে তালতলী থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত দলের সরদারের শশুড় বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ওসি কাজি শাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে পুলিশের এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় সিদ্দিকুর রহমান পালানোর চেষ্টায় সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন ও মো. রায়হানের হাতে আক্রমণাত্মক হয়ে কামড় দেয়। এতে এ এস আই কামালের বাম হাতের বৃদ্ধা আঙ্গুল ছিঁড়ে যায়। তাদের চিকিৎসার জন্য আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে এএসআই কামাল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে