২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

বরগুনায় ডিবি’র অভিযানে ৫৬০ পিচ ইয়াবা সহ গ্রেফতার-১

 মোঃ সোহরাব,বরগুনা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে ‘বরগুনা জেলা পুলিশ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৮ জানুয়ারী ২০২৩ খ্রি. বিকাল সাড়ে তিনটায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), বরগুনা’র এসআই/নিঃ জাহিদুল ইসলাম কবির এর নেতৃত্বে সংগীয় অফিসার ফোর্সসহ অভিযানকালে সদর থানাধীন কেওড়াবুনিয়া ইউনিয়নের চালিতাতলা এলাকা হতে মোঃ বাবলু (২৭) পিং- আঃ রব হাং, সাং- সোনাখালি, ৬নং বুড়িরচর ইউপি, থানা ও জেলা- বরগুনা কে ৫৬০ (পাঁচশত ষাট) পিচ অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ১,৬৮,০০০/- টাকা। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে