২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

বরগুনায় পুলিশের অভিযানে ১ কেজি গাঁজা সহ ১ জন গ্রেফতার

 সোহরাব বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার পুলিশ সুপার আবদুস ছালাম এর মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে ‘বরগুনা জেলা পুলিশ’ সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু এর নেতৃত্বে এসআই(নিঃ) রফিকুল ইসলাম ও এসআই(নিঃ) জামাল হোসেন সংগীয় ফোর্সসহ অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া তালতলী থানাধীন এলাকা হইতে মহসিন (৪০), পিতা- মৃত শাহজাহান ফকির, সাং- উত্তর চরপাড়া , ইউপি-২নং ছোটবগী, থানা-তালতলী,জেলা-বরগুনাকে ০১ (এক) কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়।

তালতলী থানার ওসি সাখাওয়াত হোসেন তপু বলেন, মহসিন ফকির দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় গাঁজা বিক্রি করে আসছিলেন। এ ঘটনা সংক্রান্তে তালতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে