১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বরগুনায় বিয়ের দাবীতে অবস্থানরত তরুনীর বিরুদ্ধে আইনী ব্যবস্থার আদেশ

 মোঃ আসাদুজ্জামান,অফিস থেকেঃ সমকালনিউজ২৪

স্বামী সন্তান থাকা সত্বেও বিয়ের দাবিতে জামালপুর থেকে বরগুনার চান্দখালীতে প্রেমিকের বাড়িতে এসে অবস্থান নেয়া তরুণীর বিরুদ্ধে ব‍্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছে আদালত। বরগুনার মূখ্য বিচারিক হাকিম মুহাম্মদ মাহবুব আলম মঙ্গলবার সকালে বেতাগী থানাকে এই আদেশ দিয়েছেন।

গত ২৯ এপ্রিল বরগুনার চান্দখালির মাহমুদ হাসানের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থায় নেয় জামালপুরের শিখা আক্তার মৌ নামের তরুণী। স্থানীয়দের সহায়তায় ছেলের বাড়ির তালা ভেঙে ভিতরে বসবাস করতে থাকে মেয়েটি। এরপর এগারোদিন যাবৎ বিভিন্ন গনমাধ‍্যমে মেয়েটির স্বাক্ষাতকার প্রচার হতে থাকে। ছেলের বাবা মেয়েটিকে তার পুরনো স্বামীকে তালাকের কাগজ ও অবিভাবকদের নিয়ে আসতে বললে মেয়েটি ব‍্যর্থ হয়।

এ বিষয়ে বরগুনা জেলা আইনজীবী সমিতির সদস‍্য সাইমুল ইসলাম রাব্বি বলেন, আমি বিষয়টি আদালতের নজরে এনে আবেদন করেছিলাম। কথিত বিয়ের দাবীতে বরগুনার চান্দখালীতে একটি পরিবারকে অবরুদ্ধ করে অবস্থারনরত জামালপুরের তরুনীর বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নিতে বেতাগী থানার ওসিকে নির্দেশনা দিয়েছেন বরগুনার মূখ্য বিচারিক হাকিম মুহাম্মদ মাহবুব আলম। জাস্টিস অব দ্যা পিস আইনে এই আদেশ দিয়েছেন বিচারক।

বেতাগী থানার ওসি ইনচার্জ শাহ আলম জানান, এখনো আদেশ হাতে পাইনি। আদেশ পাওয়ার পরে ব‍্যবস্থা নেয়া হবে। আদালত থেকে আদেশ পাঠানোর প্রস্তুতি চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে