১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বরগুনায় মোবাইল কোর্ট পরিচালনা তিনজনকে ৩মাসের কা’রাদ’ণ্ড।

  সমকালনিউজ২৪

সোহরাফ হোসেন,বরগুনাঃ

আজ বরগুনা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোস্তাইন বিল্লাহ নির্দেশে বরগুনা সদরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবুবক্কর সিদ্দিকী এবং বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল।

বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবুবকর সিদ্দিকী প্রচলিত আইন অমান্য করে মা’দক সেবনের অপরাধ আমলে নেন। অমান্যকারী তিন ব্যক্তিকে মোবাইল কোর্টের মাধ্যমে বিধি মোতাবেক তিন মাসের বিনাশ্রম কা’রাদণ্ড প্রদান করেন।

ড্রাগ আইন অমান্য করে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার অপরাধ আমলে নেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল। এ সময় তিনি আইন অমান্যকারীদের মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদণ্ড প্রদান করেন।

এ ছাড়াও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কর্তৃক গণপরিবহন এবং শহরের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব নিশ্চিত না করার অপরাধ আমলে নেয়া হয় এবং প্রচলিত আইন অমান্যকারীদের মোবাইল কোর্টের মাধ্যমে দণ্ড দেয়া হয়।

এ সময় জনগনকে অপ্রয়োজনে বাইরে না আসতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়।

জনস্বার্থে জেলা প্রশাসন, বরগুনা কর্তৃক মোবাইল কোর্ট অব্যাহত থাকবে জানালেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে