১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

বরগুনায় যুবকের লা’শ উদ্ধার

  সমকালনিউজ২৪

জাহিদুল ইসলাম মেহেদী,বরগুনাঃ

বরগুনার সদর উপজেলার বদরখালী ইউনিয়নের চর বাওয়ালকর নামক স্থানে রাস্তার পাশ থেকে জহিরুল (২২) নামের এক যুবকের মৃতদেহ উদ্বার করেছে বরগুনা থানা পুলিশ।

(১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে চর বাওয়ালকর রাস্তার পাশে এলাকাবাসী মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে বরগুনা সদর সার্কেল মেহেদী হাসান ও ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্বার করে। এ সময় মৃত যুবকের কোমরের সাথে গামছা বাধা তার মধ্যে একটি মোবাইল ফোন, মানিব্যাগ ও একটি জন্মনিবন্ধন সনদ পাওয়া যায়। জন্মনিবন্ধন সনদে যুবকের নাম মোঃ জহিরুল পিতাঃ সেলিম হাওলাদার, গ্রামঃ তুলসীবাড়ীয়া,ইউনিয়ন, ৪ নং কেওড়াবুনিয়া উল্লেখ রয়েছে।

পরে মোবাইল ফোনের লাস্ট কলের নাম্বারে ফোন করে জানা যায় জহিরুল পৌরসভার কড়ইতলা কালিকাবাড়ী এলাকায় দুখি নামের একজনের ডেকরেটর কর্মচারী ।

এ ব্যাপারে বরগুনা থানার ওসি (তদন্ত) শহীদুল ইসলাম জানান, জন্মনিবন্ধন সনদে পাওয়া পরিচয় সঠিক আছে। অভিবাবক যোগাযোগ করেছে। আমরা মৃতদেহ উদ্ধার করে পোসমাটামের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তার পাশে একটি আকাশমণি গাছের সাথে গলায় রশি দিয়ে সম্ভবত আত্মহ’ত্যা করে জহিরুল। পরে দড়ি ছিড়ে নিচে মৃতদেহ পড়ে যায়। পুলিশ আকাশমণি গাছের সাথে থাকা ঝুলন্ত দড়ি উদ্বার করে। কি কারনে এখানে এসে আত্মহ’ত্যা করলো এ রহস্য জানার চেস্টা করছে পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে