২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

বরগুনা ইউনিয়ন কমিটি নিয়ে বি’রোধ আ’হত একই পরিবারের ৩ জন

  সমকালনিউজ২৪

ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি নিয়ে বি’রোধের জেরে গুরুতর আ’হত হয় সাবেক ইউপি সদস্য ফরিদ মিয়ার দুই মেয়ে ও তার পুত্রবধু।

ঘটনাটি ঘটেছে বরগুনা জেলার বামনা উপজেলার বুকাবুনিয় ইউনিয়নের তালেশ্বর গ্রামের সাবেক ইউপি সদস্য মো. ফরিদ মিয়া ও তার আপন ভাই আলী আকবর এর পরিবারের

জানাযায় গত ১৮ই অক্টোবর শুক্রবার বিকালে ইউপি সদস্য ফরিদ মিয়ার দুই ছেলে কামাল(৩২) ও জামাল (২৮) ছোট তালেশ্বর মিয়ার বাজারে গেলে সেখানে বসে আলী আকবর (৫৫) ও তার ছেলে ছালাম (৩০) লোকজন নিয়ে তাদের মা’রধর করে এতে তারা আ’হত হয় এবং চিকিৎসা দেয়ার জন্য তাদেরকে ডৌয়াতলা ক্লিনিকে নেয়া হয়।

এই সময়ে আলী আকবর ও তার ছেলের দলবল নিয়ে সাবেক ইউপি সদস্য ফরিদ মিয়ার বাড়ি গিয়ে ভাংচুর করে এবং তার অন্তসত্তা মেয়ে সহ ২ মেয়ে ও পুত্রবধুকে দাও দিয়ে আ’ঘাত করে এতে দুাই মেয়ের মাথায় গুরুতর জখম হয় এবং পুত্র বধুর হাতে কোপ লেগে হাত কেটে যায় তারা বর্তমানে বামনা সদর হাসপাতালে ভর্তি আছে।

 

এব্যপারে সরেজমিনে এলাকায় গেলে এলাকাবাসী স্থানীয় ব্যবসায়ী মোঃ খোকন মিয়া ইলিয়াস আকন ও এলাকার গ্রাম পুলিশ মোঃ হানিফ ঘ’টনার সত্যতা নিশ্চিত করেন এবং ফরিদ মিয়া অভিযেগ করে বলেন আমরা এর কোন বিচার পাইনা প্রতিপক্ষ প্রভাব শালী হওয়ায় বামনা থানায় মা’মলা করতে গিয়েছি কিন্ত আমাদের অভিযোগ থানা পুলিশ গ্রহন করেনি।

বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান বলেন ভুক্তভোগী আমার কাছে এসেছিল ডিউটি অফিসারের কাছে সাধারন দরখস্ত করে গেছেন সে যদি রেগুলার মা’মলা করতে চান আমি এখনি মা’মলা করেদিবো আমার পুলিশ ঘটনা স্থলে পরিদর্শন করেছে তাদেরকে আমার কাছে এখনি পাঠিয়ে দিন।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে