২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরগুনা জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

  সমকালনিউজ২৪

মোঃ আসাদুজ্জামান,বরগুনা ::

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পরা অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে বরগুনা জেলা প্রশাসন ত্রাণ বিতরণ করেছে।

বরগুনা সদর উপজেলার বদরখালি ও গৌড়ীচন্না ইউনিয়নে উপকারভোগী মানুষের মাঝে এই মানবিক ত্রাণ বিতরণ করেন রেভিনিউ ডেপুটি কালেক্টর মো. আসাদুজ্জামান।

রেভিনিউ ডেপুটি কালেক্টর মো. আসাদুজ্জামান বলেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ স্যারের নির্দেশনা অনুযায়ী সুবিধা ভোগীদের ৩ফুট দূরে দূরে দার করিয়ে সকলের হাতে ত্রান দেয়া হয়েছে। প্রতিজনকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে ডাল দেয়া হয়েছে।

এ সময় তার সাথে ছিলেন বদরখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াস আহম্মেদ স্বপন শরীফ, গৌড়িচন্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ তানভির আহম্মেদ সিদ্দিকী এবং প্যানেল চেয়ারম্যান সুজন সরকার-সহ ইউপি সদস্য বৃন্দ।

বরগুনা জেলার ৬টি উপজেলায় মোট ৬৫০০ জন করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পরা অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে জেলা প্রশাসনের এই মানবিক সহায়তা বিতরণ করা হবে। এই মানবিক সহায়তা পেয়ে উপকার ভোগীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে