২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরগুনা পৌরসভার সাথে সাইক্লোন শেল্টার প্রকল্প বাস্তবায়নকারী সংস্থা গণশুনানি

  সমকালনিউজ২৪

এম.এস রিয়াদঃ বরগুনায় জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় সাইক্লোন শেল্টার প্রকল্প বাস্তবায়নকারী সংস্থা বরগুনা পৌরসভার সাথে একটি গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বরগুনা পৌরসভার আয়োজনে ও সচেতন নাগরিক কমিটি (সনাক)’র সহযোগিতায় গত (১২ সেপ্টেম্বর) বরগুনার মাইঠা মাধ্যমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টারে বিকেল ৪ টায় পৌরবাসির ব্যপক উপস্থিতিতে এ গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

গণশুনানির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয় প্রধান অতিথি পৌর মেয়র মোঃ শাহাদাত হোসেন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সনাক সদস্য আলহাজ্ব আঃ রব ফকির। সনাক সভাপতি অ্যাড. আনিছুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সনাক সদস্য ডা. ধীরেন্দ্র নাথ সরদার, ডেন্টিশ মনিজা, সামসউদ্দিন খান, সুখ রঞ্জন শীল, তারিক বিন আনসারি সুমন, শিক্ষক শাহজাহান বিশ্বাস, পৌর কাউন্সিলর মনিরুজ্জামান জামাল ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বরগুনা পৌর মেয়র পৌর শহরের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে এর সমাধান অচিরেই হবে এবং অনেক উন্নয়নমূলক কাজ ইতোমধ্যে শুরু হয়েছে ও কিছু সমাপ্তির পথে। আমরা বর্তমানে টেকসই উন্নয়ন করার লক্ষে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছি এবং তা বাস্তবায়ন করব। সেই সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়নের প্রতিশ্রুতি বাস্তবায়ন করব।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন, সনাক সদস্য ও এফ এম রেডিও ৯৯.২ লোকবেতার এঁর স্টেশন ম্যানেজার মনির হোসেন কামাল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে