১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত

  সমকালনিউজ২৪

এম.এস রিয়াদ

বরগুনা সরকারি কলেজ প্রঙ্গনে দুই দিনের একটি বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে।

সরকারি কলেজ শিক্ষক পরিষদের আয়োজনে ও বিডি ক্লিন, রোভার স্কাউট, রেডক্রিসেন্ট এবং সাধারণ শিক্ষার্থীদের সহযোগিতায়  ১৬ অক্টোবর বুধবার এ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত হয়েছে।

প্রথম দিনে ১৫ অক্টোর মঙ্গলবার নিজ শিক্ষা প্রতিষ্ঠান, বাসগৃহসহ মানুষের পদচারণার সকল পথকে সচ্ছল রাখার আহ্বান রেখে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে শপথ বাক্য পাঠ করান, সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মানীবুর রহমান মিয়া।

এ সময় দিক নির্দেশনামূলক বক্তব্য ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের শুভ উদ্বোধন করেন, কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর আবদুস সালাম। এ বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্যোগ গ্রহন করেন, শিক্ষক পরিষদের যুগ্ম-সাধারণ-সম্পাদক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ হাফিজুল হক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এ কে এম ফজলুল হক।

এ উদ্যোগ শুধু কলেজের জন্য নয়; বরং পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সকলকে সজাগ করে দেয়া, এমন কথাই উঠে এসেছে শিক্ষক পরিষদের সকল সদস্যদের বক্তব্য ও অভিযানে।

একটি পরিষ্কার-পরিচ্ছন্ন শহর, গ্রাম তথা বাংলাদেশ হবে সকলের বাসযোগ্য।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
শিক্ষা বিভাগের সর্বশেষ
শিক্ষা বিভাগের আলোচিত
ওপরে