২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরগুনায় সেবাগ্রহীতার সাথে সনাকের মতবিনিময় সভা

  সমকালনিউজ২৪

 

বরগুনা জেনারেল হাসপাতালের স্বাস্থ্য কর্তৃপক্ষ ও সেবাগ্রহীতার সাথে সনাকের সমন্বয়ে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৪ জুলাই) দুপুর ১২ টার দিকে হাসপাতাল মিলনায়তন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সনাক স্বাস্থ্য উপ-কমিটির আহ্বায়ক প্রফেসর প্রতাপ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ও সনাক’র সহ-সভাপতি মনির হোসেন কামালের সঞ্চালনায় হাসপাতাল তত্ত্বাবধায়ক এর পক্ষে প্রতিনিধিত্ব করেন, জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা: মোঃ কামরুল আজাদ ও (কার্ডিওলজি) ডা: মোঃ আক্তারুজ্জামান।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সনাক সদস্য ডা: ধীরেন্দ্র নাথ সরদার। এতে হাসপাতালে সেবা নিতে আসা বিভিন্ন রোগিরা সেবার মান সম্পর্কে হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করেন। হাসপাতালসহ সনাক কর্তৃক পরিচালিত বিভিন্ন কার্যক্রম সরকারি দপ্তরগুলোত পরিদর্শণ ও বিকেল ৪ টার দিকে শহীদ স্মৃতি সড়কে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) অফিস কার্যালয়ে সচেতন নাগরিক কমিটি (সনাক), স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন), ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্যদের সাথে একটি মতবিনিময় সভায় যুক্ত হন টিআইবি’র কনসালটেন্ট (পরামর্শকারী) ফ্রান্স থেকে বাংলাদেশে দুই দিনের সফরে আসা লোরেন্জা ডেলেবাস ও সুইজারল্যান্ড অ্যাম্বাসী প্রতিনিধি সাবিনা ইয়াসমিন লুবনা।

মতবিনিময় সভায় টিআইবি’র বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। এতে টিআইবি’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
স্বাস্থ্য বিভাগের সর্বশেষ
ওপরে