২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বরিশাল রেঞ্জ ডিআইজি ও বিভাগীয় কমিশনার কর্তৃক বরগুনা জেলার ইউনিয়ন পরিষদ নিবার্চন/২০২১(৩য় ধাপ) পর্যবেক্ষণ

 সোহরাব বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

২৮ নভেম্বর ২০২১ খ্রিঃ ৩য় পর্যায়ে অনুষ্ঠিতব্য বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন পাথরঘাটা সদর, নাচনাপাড়া, চরদুয়ানী ও রায়হানপুর ইউনিয়ন পরিষদ নিবার্চন/২০২১ এর নির্বাচন কার্যক্রম ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন জনাব এস. এম আক্তারুজ্জামান ডিআইজি, বরিশাল রেঞ্জ বরিশাল এবং মোঃ সাইফুল হাসান বাদল বিভাগীয় কমিশনার, বরিশাল। ডিআইজি ও বিভাগীয় কমিশনার মহোদয়গণ পাথরঘাটা সদর ইউনিয়নের ২৭ নং বাদুরতলা সঃ প্রাঃ বিঃ ও ২৮ নং গহরপুর সাইদিয়া সঃ প্রাঃ বিঃ ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটকেন্দ্রের সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন।

এ সময় তাঁরা উপস্থিত ভোটারদের স্বতঃস্ফূর্ত ও স্বাধীনভাবে ভোট প্রদানের লক্ষ্যে সারিবদ্ধভাবে ভোটকেন্দ্রে অবস্থান করায় তাদের সাধুবাদ জানান, ভোটকেন্দ্রে নিয়োজিত সংশ্লিষ্ট সকলের ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা পর্যবেক্ষণ করেন।

এ সময় বরগুনা জেলা পুলিশ সুপার জনাব মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নির্বাচনে মোতায়েনকৃত বরগুনা জেলা পুলিশ ও অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থানে বরগুনা জেলায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন/২০২১ (৩য় ধাপ) সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে