১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বসার ধরন দেখেই বুঝে নিন কেমন হবে নারীর চরিত্র!

 লাইফস্টাইল ডেস্কঃ সমকালনিউজ২৪

আপনি সচরাচর কী ভাবে বসেন? ঠিক মনে করতে পারছেন না তো? বসার সময় কী আর খেয়াল থাকে। আসলে আমরা কেউই কোনও এক ভাবে বসি না। নানা সময় সুবিধা অনুযায়ী নানা ভাবে বসে থাকি। কিন্তু তাও আমাদের সকলেরই রয়েছে কোনও একটা ফেভরিট পজিশন। যে ভাবে বসতে আমরা সবচেয়ে বেশি কমফর্টেবল এবং সেই ভাবেই অধিকাংশ সময় বসে থাকি। জেনে নিন এমনই কিছু বসার ধরনের বৈশিষ্ট্য।

এ ভাবে যারা বসেন তারা ভাবেন সমস্যা নিয়ে না ভাবলে সমস্যা চলে যাবে। যদিও সেটা ঠিক নয়। এরা অনেক সময় নিজের সমস্যা অন্যদের দিকে ঠেলে দেন। সমস্যা নিয়ে ভেবে সময় নষ্ট করতে চান না। এরা খুবই সরল প্রকৃতির ও ক্রিয়েটিভ। না ভেবে কথা বলা এদের চারিত্রিক বৈশিষ্ট্য।

 

এরা স্বপ্ন দেখতে ভালবাসেন ও কল্পনাপ্রবণ। অনেক সময়ই নতুন আইডিয়া দেওয়ার জন্য এরা জনপ্রিয় হয়ে ওঠেন। এরা ছকে বাঁধা জীবন পছন্দ করেন না। ঘুরতে ও নতুন বন্ধু বানাতে ভালবাসেন এরা। কোনো কিছু নতুন ভাবে শুরু করতেও দ্বিধা করেন না। কোনো কাজ বা সম্পর্কে খুশি না থাকলে তার পিছনে সময় নষ্ট করেন না এরা।

 

তিন নম্বর পজিশনে বসা যদি আপনার অভ্যাস হয়ে থাকে তাহলে আপনি আরামপ্রিয়। কোনো কাজ নিয়ে বা কিছু কেনার ব্যাপারে এরা সারা দিন ভেবে তারপরই সিদ্ধান্ত নেন। কারণ এদের সব কিছু যথাযথ হওয়া চাই। এমনিতে বেশ অগোছালো প্রকৃতির এরা। মনসংযোগের অভাবেও ভোগেন। অনেক সময়ই বেশ আগ্রাসীও হয়ে উঠতে পারেন।

 

এরা কখনও দেরি করেন না। যারা সময় নিয়ে সচেতন নয় তাদের এরা পছন্দও করেন না। এরা খুবই বুদ্ধিমান চরিত্রের এবং স্বস্তিতে থাকতে চান। এরা ঝগড়া করতে ও সকলের সামনে আবেগ প্রকাশ করতে পছন্দ করেন না। নিজেদের মনের ভাব প্রকাশ করতে দ্বিধা করেন না। যে কারণে মাঝে মাঝে একটু কঠোর চরিত্রের মনে হতে পারে এদের। শত্রুদের সম্পর্কে এরা সচেতন। সমালোচনা নিতে পারেন না এরা।

 

এরা কখনও তাড়াহুড়ো করেন না কোনও বিষয়ে। এরা বিশ্বাস করেন জীবনে সব কিছু সঠিক সময় ঘটবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে