১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

বাংলাদেশ ছাত্রলীগ বরগুনা জেলা শাখার মতবিনিময় সভা বাংলাদেশ ছাত্রলীগে শেখ হাসিনার আদর্শিক কর্মী চাই —গোলাম রব্বানী

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

বাংলাদেশ ছাত্রলীগ ৩দিন ব্যাপী বরিশাল বিভাগীয় সাংগঠনিক সফরের ১ম দিনে বরগুনা জেলা ছাত্রলীগের উদ্যোগে শনিবার বেলা ৩ টায় আমতলী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি যুবায়ের আদনান অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী। বিশেষ অতিথি আমতলী উপজেলা আওয়ামীলী সভাপতি জিএম দেলওয়ার হোসেন, সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম সরোয়ার ফোরকান, সহ সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন খান, আমতলী উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সবুজ প্রমুখ। এ সময় ছাত্রলীগ বরিশাল, পটুয়াখালী, বরগুনা জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতা-কর্মীরা ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী ও তার সফর সঙ্গী কেন্দ্রীয় নেতৃবৃন্দকে পটুয়াখালী থেকে সড়ক পথে বিশাল মোটর শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে আমতলীতে নিয়ে আসে।

প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই পরিচালিত হবে। বঙ্গবন্ধু কণ্যা, দেশরত্ম শেখ হাসিনার আদর্শিক ছাত্রলীগ চাই, কর্মী চাই। তিনি আরও বলেন, আমরা ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ বরিশাল বিভাগে ৩দিনের সাংগঠনিক সফরে আছি। ছাত্রলীগের যে কোন সমস্যা আমাদেরকে জানাবেন আমরা তার সমাধান করে যাবো। ছাত্রলীগে কোন প্রকার গ্রæপিং ও হানাহানি মেনে নেয়া হবে না। ভবিষ্যৎ নেতৃত্ব তৈরী করতে ছাত্রলীগ নেতা-কর্মীদের লেখাপড়ায় মনোযোগ দিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার অনুরোধ করেন। এ সময় প্রধান অতিথির সফরসঙ্গী হিসেবে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের অন্যান্য নেতৃবৃন্দ।

সভা শেষ করে প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী আমতলী পৌরসভা কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে তালতলী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নৌকা মার্কার নির্বাচনী জনসভায় যোগ দিতে আমতলী ত্যাগ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে