২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বাগমারায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস উদযাপন

 নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি: সমকালনিউজ২৪
বাগমারায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস উদযাপন

রাজশাহীর বাগমারায় উপজেলা প্রশাসন ও নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমম্বয় কমিটির উদ্যোগে গতকাল শনিবার জাতীয় নিরাপদ খাদ্য দিবস-২০১৯ উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে সকাল সাড়ে দশটার দিকে একটি র‌্যালি উপজেলা সদর ভবানীগঞ্জ বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে। এরপর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম। সভায় আরো বক্তব্য দেন, ওসি এলএসডি মামুনুর রশিদ, খাদ্য পরিদর্শক কণিকা রানী, চাঁনপাড়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা খাতুন প্রমূখ। সভায় নিরাপদ খাদ্য সংশ্লিষ্ট উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, বিভিন্ন এনজিও প্রতিনিধি, খাদ্য ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
রাজশাহী বিভাগ বিভাগের আলোচিত
ওপরে