২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন

  সাইফুল ইসলাম কবির,বাগেরহাট: সমকালনিউজ২৪

চাকরি স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন, মিছিল ও স্মারকলিপি প্রদান করেছেন বাগেরহাটের শরণখোলার ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর কর্মীরা। বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত প্রায় ৬০০ কর্মী শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর এক স্মারকলিপি ইউএনও’র কাছে হস্তান্তর করেন।

ন্যাশনাল সার্ভিস কর্মীবৃন্দের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধনের পর মিছিলটি উপজেলা পরিষদের বটতলা চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সভায় উপজেলা ন্যাশনাল সার্ভিস পরিষদের আহবায়ক বাদশা আলমসগীর আলম, সদস্য সচিব সুমন হোসাইন, সদস্য সাইফুল ইসলাম জীবন ও খায়রুল শরীফ তাদের দাবিদাওয়া তুলে ধরে বক্তব্য দেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপির কপি হস্তান্তর করেন তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিংকন বিশ্বাস প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপির বিষয়টি নিশ্চিত করে বলেন, ন্যাশনাল সার্ভিস কর্মীদের যথাযথভাবে তাদের দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে