২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বানারীপাড়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে আওয়ামী লীগের আলোচনাসভা অনুষ্ঠিত

 রাহাদ সুমন,বানারীপাড়াঃ সমকালনিউজ২৪

বরিশালের বানারীপাড়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে আলোচনাসভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

১৭ মে বুধবার সকাল ১০টায় এ উপলক্ষে দলীয় কার্যালয়ে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।

এ সময় স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম,বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলসহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে অনুষ্ঠিত দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে শাহাদাৎবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে