২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়ন’র সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

  সমকালনিউজ২৪

রাহাদ সুুুমন,বানারীপাড়া ::

বরিশালের বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা সরকার বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের বাসিন্দা সাবেক বন কর্মকর্তা তাপস সরকার ও প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা পদ্ম বিশ্বাসের ছোট মেয়ে মৃত্তিকা সরকার। ২০১৭ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইতিহাস বিভাগ ভর্তি হন মৃত্তিকা। এরপর তিনি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন’র রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তার এ সাফল্যে আনন্দিত এলাকাবাসী।

সাংগঠনিক দক্ষতার মাধ্যমে মৃত্তিকা আরও বড় পর্যায়ে যাবে বলে আশাবাদি বানারীপাড়াবাসী।

উল্লেখ্য, নতুন কমিটিতে কেএম মুত্তাকী সভাপতি, খায়রুল হাসান জাহিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই কমিটি সহ-সভাপতি হয়েছেন এমএন জুনায়েদ ও সাবাব আলম সানিদ। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন জান্নাতুল ফেরদৌস সৃষ্টি।

এ ছাড়া এই কমিটিতে ফাতেমা মেঘলা কোষাধক্ষ্য, আব্দুর রহমান দপ্তর সম্পাদক, আসমানী আশা শিক্ষা ও গবেষণা সম্পাদক, ভ.ই.মাও সৈকত প্রচার প্রকাশনা সম্পাদক, ব্রততি বিথু সাংস্কৃতিক সম্পাদক, আফসানা চাঁদনী সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সদস্য হিসেবে আছেন বিদায়ী কমিটির সভাপতি মিফতাহ আল ইহসান তূর্য ও মৃন্ময়ী অগ্নি আর্জু। নব-নির্বাচিত কমিটিকে শপথবাক্য পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান নোবেল।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে