২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বানারীপাড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা

 রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বরিশালের বানারীপাড়ায় ‘শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা’ স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ৫ জয়িতাকে সংর্বধনা দেওয়া হয়েছে।

৯ ডিসেম্বর শুক্রবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গোলাম ফারুক বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারীদের গণজাগরণ সৃষ্টি হয়েছে। নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া ও কবি সুফিয়া কামালের স্বপ্ন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবরূপ দিয়েছেন। তাঁর নেতৃত্বে নারী-পুরুষের সম্মিলিত প্রচেষ্টায় দেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির শিখরে পৌঁছে গেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানারীপাড়া উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,বানারীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আফরোজা বেগম,আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন। জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিপীকা রাণী সেন স্বাগত বক্তব্য রাখেন । এছাড়াও বক্তব্য রাখেন সংবর্ধিত জয়িতা খাদিজা ও জয়িতা মাহমুদার পক্ষে তার নাতনি মাহিয়া মৌ প্রমুখ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফসানা আরেফিন,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা,সাবেক যুগ্ম সম্পাদক ও মানবাধিকার কমিশনের সভাপতি এটিএম মোস্তফা সরদার,থানার উপ-পরিদর্শক জাহাঙ্গির হোসেন,পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হায়দার আলী,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে প্রতিকুলতাকে জয় করে জীবন যুদ্ধে জয়ী ৫ জয়িতা এরিনুমা খানম,সালেহা খাতুন,মাহমুদা,ফাতিমা ও খাদিজাকে ক্রেষ্ট,সনদ ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে সংবর্ধনা দেওয়া হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে