১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বাবার জানাযায় অংশ নিয়ে যা বললেন ছেলে দিগন্ত

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
বাবার জানাযায় অংশ নিয়ে যা বললেন ছেলে দিগন্ত

সারাজীবন অভিনয় দিয়ে মানুষকে হাসিয়েছেন, মুগ্ধ করেছেন গান গেয়েও। সেই হাসির নায়ক টেলি সামাদ শেষ বিদায় নিলেন সবাইকে কাঁদিয়ে।

টেলি সামাদের ছেলে দিগন্ত বলেছেন, ফকির থেকে প্রধানমন্ত্রী পর্যন্ত সবাই বাবাকে এক নামে চিনতেন। তিনি কখনো কারো সাথে খারাপ ব্যবহার করেননি কাউকে কষ্ট দেননি।তিনি যদি তার অভিনয় কথা বা কৌতুকের মাধ্যমে কাউকে কষ্ট দিয়ে থাকেন তার জন্য আমি সকলের নিকট ক্ষমা চাচ্ছি।

আজ রবিবার বিএফডিসিতে টেলি সামাদের চতুর্থ জানাযায় অংশ নিতে এসে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাবা সবসময় হাসিখুশি থাকতেন সবাইকে বিভিন্ন কথা দিয়ে হাসাতেন। আজ দেশ থেকে যদি হাসি উঠে যায় তাহলে দুঃখ চলে আসবে সবাই কাঁদবে।
এফডিসিতে জানাযা

দিগন্ত আরো বলেন, বাবা কখনো চাননি মানুষ দুঃখ পাক, কষ্ট পাক, কাঁদুক। তার কাজ ছিল সবাইকে খুশি করা। রাষ্ট্র যাতে সকল মানুষকে হাসিখুশি রাখার জন্য যাবতীয় সকল কর্মসূচি গ্রহণ করেন সেই আহবানও জানান তিনি।
তিনি বলেন, তিনি বাংলাদেশের সমস্ত মানুষের হৃদয়ে আছেন তাকে আপনারা যেমন ভালোবাসতেন তিনি ও সবাইকে তেমনি ভালোবাসতেন।

উল্লেখ্য, গতকাল বেলা ১১ টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে গতকাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টেলি সামাদ। অনেক দিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন ৭৯ বছর বয়সী এই অভিনেতা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে