১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বালিয়াডাঙ্গীতে চেয়ারম্যান প্রার্থী জুয়েলের মোটরসাইকেল শো-ডাউন।

 মোঃ ইলিয়াস আলী নিজস্ব প্রতিবেদক সমকালনিউজ২৪

উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল শো-ডাউন করেছেন উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী আলী আসলাম জুয়েল। তিনি বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী তিনি।

শনিবার বিকাল সাড়ে ৪টার সময় উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ থেকে প্রায় ৫ শতাধিক মোটরসাইকেল নিয়ে শো-ডাউনে অংশ গ্রহণ করে দলীয় নেতাকর্মীরা।

মোটরসাইকেল শো-ডাউনটি কলেজ চত্বর থেকে বের হয়ে লাহিড়ী বাজার হয়ে চাড়োল, ধনতলা, পাড়িয়া, আমজানখোর, বড়পলাশবাড়ী, দুওসুও, ভানোর এবং বড়বাড়ী ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মোটরসাইকেল শো-ডাউন চলাকালীন সময়ে মাঝে বিরতি দিয়ে সাধারণ মানুষের সাথে গণসংযোগ করেন মনোনয়ন প্রত্যাশী এই প্রার্থী।

বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী চারজন প্রার্থী। প্রার্থীরা হলেন-উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবীব বুলবুল, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য দেলওয়ার হোসেন সিদ্দিকি।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে