২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

বিএমএসএফ প্রতিষ্ঠাতা সাংবাদিক জাফরের কন্যার জেএসসি’তে জিপিএ-৫ অর্জন

  সমকালনিউজ২৪

মো: ইমাম হোসেন বিমান,ঝালকাঠি থেকেঃ

” বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ” বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক সাংবাদিক আহমেদ আবু জাফরের একমাত্র কন্যা সুস্মিতা আহমেদ জেরিন জুনিয়র স্কুল সার্টিফিকেট ( জেএসসি ) পরীক্ষার জিপিএ-৫ অর্জন করেছে।

২০১৯ সালে অনুষ্ঠিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহন করে। ৩১ ডিসেম্বর সারা দেশের সকল মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড থেকে একসাথে জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলে সাংবিদক জাফরের একমাত্র কন্যা সুস্মিতা আহমেদ জেরিন জেএসসিতে সাফল্যের সাথে এ+ অর্জন করেছে।

এ বিষয় সাংবাদিক আহমেদ আবু জাফরের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আলহামদুলিল্লাহ আমার একমাত্র কন্যা সুস্মিতা আহমেদ জেরিন জেএসসি পরীক্ষায় এ+ অর্জন করছে এ জন্য আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদয় করেছি। আমি তার এই সাফল্য অর্জনে অত্যন্ত খুশি সেই সাথে আমার মেয়ের দীর্ঘায়ু কামনা করছি। আমার মেয়ের এ সাফল্য অর্জন যেন ওর শিক্ষা জীবনে ধরে রাখতে পারে সেই জন্য আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে এই প্রার্থনা করি পাশাপাশি আমার মেয়ের উজ্জল ভবিষৎ কামনায় সকলের নিকট দোয়া কামনা করেছি।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে