২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বিজ্ঞান প্রজেক্ট উপস্থাপনায় এবার প্রথম স্থান অধিকার

 বরগুনা সমকালনিউজ২৪

বরগুনায় “ইমার্জিং টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৯ এ বরগুনা জেলা পর্যায়ে বিজ্ঞান প্রজেক্ট উপস্থাপনায় প্রথম স্থান অধিকার করে জাতীয় পর্যায় উন্নীত হয়েছে।

উল্লেখ্য, সৃজনশীল প্রজেক্ট উপস্থাপনায় প্রথম স্থান অধিকার করেছে। সমস্যা সনাক্ত করা এবং অগ্রাধিকারের ভিত্তিতে উদ্ভাবনী সমাধান আহ্বানের জন্য অনলাইনে দেশের চিহ্নিত সমস্যাসমূহের উদ্ভাবনী সমাধান প্রদানের সুযোগ থাকছে। কার্যকর ও বাস্তবায়নযোগ্য শ্রেষ্ঠ উদ্ভাবনসমূহ প্রতিযোগিতায় এগিয়ে যাবে চূড়ান্ত মনোনয়নের দিকে। প্রতিযোগিতা-২০১৯ এর বিভিন্ন বিষয়ের উপর জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করে।

“ইমার্জিং টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট পরিচালক বলেন, আমি সকল শিক্ষক ও ছাত্রছাত্রী যারা এই প্রজেক্টে কাজ করে বিজয় লাভ করেছে তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং সকলে তাদের জন্য দোয়া করবেন যাহাতে তাহারা এই রকম আরও প্রজেক্ট তৈরী করে নিজেদের নাম ও কলেজের নাম দিকে দিকে ছড়িয়ে দিতে পারে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে