২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বিদ্যুৎ শক্তি ছাড়া আমাদের আধুনিক সভ্যতা অচল —- এমপি ইসরাফিল আলম

  সমকালনিউজ২৪

এম এ ইউসুফ রাণীনগর (নওগাঁ) ::

নওগাঁ- ৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম বলেছেন, বর্তমান সরকারের আমলে নির্বিছিন্ন বিদ্যুৎ ব্যবস্থার কারণে এই জনপদে কৃষি ও ক্ষুদ্র-মাঝারি শিল্পের উন্নয়ন সহ রাণীনগরের ৮ টি ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। প্রতিটি বাড়িতে বিদ্যুতের আলো পৌছালেও লোডশেডিং মুক্ত সেবা দেয়ার লক্ষ্যে উপকেন্দ্রটি স্থাপন করা হয়েছে। কেন না বিদ্যুতের শক্তি ছাড়া আমাদের আধুনিক সভ্যতার সব কিছু অচল।

তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুতের উন্নয়নের জোয়ার শহর থেকে প্রান্তিক পর্যায়ে পৌছে দেয়ার জন্য নানা বিদ কর্মসূচি গ্রহণ করেছে। পাহাড়ী জনপদসহ দেশের যে সমস্ত এলাকায় বিদ্যুৎ সঞ্চালন লাইন তৈরি করা সম্ভব হয়নি সেই সব এলাকার সাধারণ মানুষের কথা মাথায় রেখে সৌরবিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। যার সুফল ইতিমধ্যেই দেশবাসি পাচ্ছে।

শনিবার দুপুরে আবাদপুকুর কুতকুতি তলা মোড় সংলগ্ন নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-১ রাণীনগর জোনাল অফিসের আয়োজনে রাণীনগর-২ (আবাদপুকুর) ৩৩/১১ কেভি ১০/১৪ এমভিএ উপকেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মো: এনামুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নওগাঁর নির্বাহী প্রকৌশলী তোহিজ্জুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন হেলাল, নির্বাহী অফিসার মো: আল মামুন, রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল ইসলাম, রাণীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মো: আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দিন প্রাং, কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু প্রমুখ।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে