২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বিরামপুরে ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের কম্বল ও প্রেট্রোলিয়াম জেলি বিতরণ

  সমকালনিউজ২৪

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে স্থানীয় ও প্রবাসী বন্ধুদের ব্যক্তিগত উদ্যোগে ও আর্থায়নে পৌর শহরের ঢাকা মোড়ে দরিদ্র-দুঃস্থ্য শীতার্তদের মাঝে কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার হতে রবিবার পর্যন্ত ধারাবাহিকভাবে পৌর এলাকার কল্যাণপুর, চকপাড়া, টাটকপুর, কৃষ্টচাঁদপুর, ইসলামপাড়া, স্কুলপাড়া ও পূর্বপাড়া মহল্লার অতি দরিদ্র ও দুঃস্থ্য নারী-পুরুষদের মাঝে স্থানীয় বাসিন্দা তানভীর আহমেদ তানিন ও তার সুইডেন প্রবাসী বন্ধুরা, কাদিরুজ্জামান প্রিন্স, আব্দুল মজিদ ও শাহিন কাদিরের নিজস্ব আর্থায়নে ক্রয়কৃত উন্নত মানের ১৫০ টি কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়।

এতে আরো সহযোগীতা করেন, সমাজ সেবক জাহাঙ্গীর আলম, পলাশ বিন আশরাফী, শরিফুল ইসলাম, মাহমুদুল হক, রিপন হোসেন, আবেদুর রহমান বিশ্বাস রনি, রুবেল ও সাংবাদিক শাহ্ আলম মন্ডল প্রমূখ।

এর অন্যতম উদ্যোক্তা শাহিন কাদির বলেন, সরকারি ও বেসরকারি সংস্থাগুলোর পাশাপাশি যদি সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিরা নিজ উদ্যোগে শীতে কষ্টপ্রাপ্ত অসহায়-দরিদ্র মানুষগুলোর সাহায্যার্থে এগিয়ে আসে তবে শীতের তীব্রতায় কাউকে কষ্ট পেতে হবে না। তিনি কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণে অর্থায়ন ও সহযোগীতা প্রদানকারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এভাবে ব্যক্তিগত উদ্যোগে সামর্থবান ব্যক্তিদের সমাজের দরিদ্র মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসার আহবান জানান।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে