১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বিরামপুরে সড়ক দূর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নি’হত

  সমকালনিউজ২৪

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) ::

দিনাজপুরের বিরামপুরে ভেপু (ড্রেজার) মেশিনের সাথে চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় নবাবগঞ্জ উপজেলার তিন আরোহী যুবক নি’হত হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারী) রাত আনুমানিক ১১ টার সময় বিরামপুর-নবাবগঞ্জ সড়কের জোলাগাড়ী নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নি’হতেরা হলেন, নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপূরী এলাকার সেগুনবাগানের সাইদুর রহমানের ছেলে সুজন (৩৭), সেতাবুল ইসলামের ছেলে ওসমান গনি (৩০) ও একই গ্রামের বিপ্লব হোসেন (৩০)।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, মঙ্গলবার রাত প্রায় ১১ টার দিকে বিরামপুর থেকে মোটরসাইকেল যোগে তিন যুবক নবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। সেই সময় রাস্তায় কালভার্ট নির্মাণ কাজে নিয়োজিত একটি ভেপু (ড্রেজার) মেশিনে মোটরসাইকেলটি দ্রুতগতীতে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন নি’হত হয়। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা একজনকে উ’দ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃ’ত্যু হয়। নি’হতদের ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে