২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বিসিএস পরীক্ষায় উত্তীর্ণদের বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির ওসি শাহ আলম 

  সমকালনিউজ২৪

তরিকুল ইসলাম রতনঃ বরগুনার আমতলীতে ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ ৫ জনকে ও তাদের গর্বিত পিতা মাতাকেও মিষ্টি মুখ করাচ্ছেন আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার।

৪২তম বিসিএসে (স্বাস্থ্য) বরগুনার আমতলী উপজেলায় ৫জন কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। সদ্য উত্তীর্ণ ৫ জন প্রার্থীদের বাড়ি বাড়ি ফুল ও মিষ্টি নিয়ে হাজির হলেন আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত ওসি শাহ আলম হাওলাদার বিসিএস(স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ ৪২ তম বিসিএস (স্বাস্থ্য) প্রার্থী লুনা বিনতে হক ৬ নং ওয়ার্ড আমতলী পৌরসভা।কাঙ্ক্ষিতা মন্ডল তৃনা,৬ নং ওয়ার্ড আমতলী পৌরসভা।মোঃ তাওহীদুল ইসলাম,

চাওড়া, লোদা ( বর্তমানে মাদানি নগর) ৩ নং ওয়ার্ড আমতলী পৌরসভা। মোঃ কাওসার হোসেন, কুকুয়া আমতলী। মোসাঃ সুরাইয়া আকতার (মনি) গোজখালি, আমতলী এর পুলিশ ভেরিফিকেশনে প্রার্থীর বাড়িতে প্রার্থীর গর্বিত পিতাকে ফুল ও মিস্টি দিয়ে অভিনন্দন জানান।

এ বিষয়ে আমতলী থানার অফিসার ইনচার্জ ওসি শাহ আলম হাওলাদার জানান, বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এক উপজেলায় ৫ জন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি এবং তারা ও তাদের পরিবার সকলেই গর্বিত। তাই নিজ থেকে তাদের প্রত্যেকে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে হাজির হয়েছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
শিক্ষা বিভাগের সর্বশেষ
ওপরে