২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বীর মুক্তিযোদ্ধারা আমাদের মাথার মুকুট….এমপি শাহে আলম

 রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥ সমকালনিউজ২৪

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহে আলম বলেছেন, জাতির শ্রেষ্ঠ ও সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধারা চিরকাল আমাদের মাথার ‘মুকুট’ হয়ে থাকবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদাত্ত আহবানে সাড়া দিয়ে ৭১’র রণাঙ্গনে সন্মূখ সমরে মরণপণ লড়াই করে লাল-সবুজ পতাকা ও স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ ছিনিয়ে এনে বীর মুক্তিযোদ্ধারা যে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন তা এ জাতি কখনও ভুলবেনা।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের যথাযথ মূল্যায়ন ও সম্মানিত করেছেন। প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক প্রগতিশীল স্বপ্নের সোনারবাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

২৭ অক্টোবর বেলা ১১টায় বরিশালের বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও রিপন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ইউসুফ আলী,সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন প্রমুখ।

জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান চোকদার, মকবুল হোসেন মৃধা ও জগন্নাথ ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে