২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বেগমগঞ্জ চৌমুহনী আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই

  সমকালনিউজ২৪

এইচ. এম আয়াত উল্যা, নোয়াখালী : :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে প্রায় অর্ধশতাধিক দোকানের মালামল ও নগদ টাকা পুড়ে অন্তত কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রবিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে চৌমুহনী স্টেশন এলাকার পূর্ব পাশের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ দোকাগুলোর মধ্যে রয়েছে একুশে ক্রোকারিজ, আঁখি ক্রোকারিজ, মিন্টু পারফিউমসহ অন্তত ৫০টি দোকান।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাগরিব নামাজের কিছুক্ষণ পর রুভি প্লাজার পাশ্ববর্তী একটি দোকানে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। ব্যবসায়ীরা একত্রিত হয়ে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু মুহুর্ত্বের মধ্যে আগুন দ্রুত চার পাশে ছড়িয়ে পড়লে তা নিয়ন্ত্রণে ব্যার্থ হয় তারা।

খবর পেয়ে প্রথমে চৌমুহনী ফায়ার সার্ভিস ও পরে মাইজদী, সোনাইমুড়ী ও ফেনী ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তুর এর আগে আগুনে অর্ধশতাধিক দোকানের মূল্যবান মালামল ও নগদ টাকা পুড়ে অন্তত কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, চৌমুহনী, মাইজদী, সোনাইমুড়ী ও ফেনী ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, গত কয়েক মাস আগে একই স্থানে আরো দুই বার ভয়াবহ অ’গ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছিল।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে