১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বেনাপোলে র‌্যাবের অভিযান গাঁ’জা ও ই’য়াবাসহ নারী মা’দক ব্যবসায়ী গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি ::

যশোরের বেনাপোল ভবাবেড় গ্রামে র‌্যাবের অভিযান ৩শ গ্রাম গাঁ’জা ও ৫০ পিস ই’য়াবাসহ মনু (৩৫) নামে এক মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। গ্রে’ফতার নারী মা’দক ব্যবসায়ী মনু ভবার বেড় গ্রামের শাহাব উদ্দিনের স্ত্রী।

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এর নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন পৌরসভা ৬ নং ওয়ার্ডস্থ ভবার বেড় গ্রামের মনু’র টিন শেড বসত ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে মা’দকসহ তাকে হাতেনাতে গ্রে’ফতার করা হয়।

র‌্যাব-৬,সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম সারোয়ার হুসাইন(এক্স) বিএন লেঃ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভবার বেড় গ্রামে অভিযান চালিয়ে ৩শ গ্রাম ভারতীয় গাঁ’জা ও ৫০ পিস ই’য়াবা ট্যাবলেটসহ একজন নারী মা’দক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রে’ফতার করতে সক্ষম হয়েছি।

গ্রে’ফতার নারী মা’দক ব্যবসায়ীকে মা’দক আইনে মা’মলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করার কার্যক্রম চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে