২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বেনাপোলে স্বাধীনতা দিবসে ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলে পুরস্কার বিতরন

 মোঃ রাসেল ইসলাম সমকালনিউজ২৪

যশোরের বেনাপোল পোড়াবাড়ী নারায়নপুর ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলে মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী শেষে বিকালে বিদ্যালয়ের মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বেনাপোল পোড়াবাড়ী নারায়নপুর ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীরা ও বিভিন্ন স্থান হতে আগত শিল্পীগনেরা অংশ গ্রহণ করেন।

বিভিন্ন খেলাধুলায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সাংস্কৃতিক, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলের সভাপতি শামছুর রহমান ও সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি সাহিদুল ইসলাম শাহিন।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন ফুলকুঁড়ি প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মোশারেফ হোসেন। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সহ: প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম সাঈফী।আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল মাজেদ, সীমান্ত প্রেসক্লাবের সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, সহঃ সাংগঠনিক তামিম হোসেন সবুজ, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু,প্রচার সম্পাদক রাসেল ইসলাম, ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, সদস্য লোকমান রাসেল, সবুজ মাহমুদ সহ অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে