২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন চেয়ারম্যান সনজু চৌধুরী।

 এম এস জিলানী আখনজী চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি। সমকালনিউজ২৪

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নব-নির্বাচিত বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলীর সাথে (১৩ জানুয়ারী) রবিবার সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন চুনারুঘাট উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও আহাম্মদবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। সন্ধ্যায় ঢাকায় এ সৌজন্য সাক্ষাৎ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন- আহম্মদাবাদ ইউপি আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, সাংবাদিক নুরুল আমিন, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হাছান আলী মেম্বার, উপজেলা যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ, শামীম আহমেদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ জামাল,
ইউপি সদস্য শফিকুর রহমান সাফু, ইউনিয়ন যুবললীগের সাবেক সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

 

উল্লেখ্য, সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসন চুনারুঘাট-মাধবপুর থেকে বিপুল ভোটে এডঃ মাহবুব আলী নির্বাচিত হন। পরে তিনি সদ্য প্রতিমন্ত্রী নির্বাচিত হওয়ায় নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের সর্বশেষ
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে