২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় ক্লাশে পড়া না পাড়ায় শিক্ষক কর্তৃক ছাত্রের আঙ্গুল কাটার অভিযোগ উঠেছে

 দ্বীন ইসলাম খাঁন,ব্রাহ্মণবাড়িয়া সমকালনিউজ২৪

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালেরর দিকে জেলা শহরের অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়ার অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ক্লাশে পড়া না পারায় এক শিক্ষকের বিরুদ্ধে রাহিত-(৭) নামে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রকে স্কেল দিয়ে আঘাত করে আঙ্গুল কাটার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত শিক্ষকের নাম নূরে আলম। তিনি স্কুলের ইসলাম শিক্ষা বিষয়ের শিক্ষক। তবে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন। আহত শিক্ষার্থী রাহিতকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

হাসপাতালে আহত রাহিত জানায়, সকালে ক্লাসে পড়া না পারায় শিক্ষক নূরে আলম স্টিলের স্কেল দিয়ে তার হাতে আঘাত করেন। এতে তার ডান হাতের একটি আঙ্গুল কেটে যায়।

অভিযুক্ত শিক্ষক নূরে আলম বলেন, রাহিতের হাতে আগেই ব্যান্ডেজ ছিল। সে স্কুলে আসার পর আমাকে বলেছে তার ফুফু তাকে হাসপাতালে যেতে বলেছেন। আমি বলেছি ফুফুর নাম্বার দেয়ার জন্য। পরে আমি বলেছি তুমি হাসপাতালে চলে যাও।

এ ব্যাপারে জানতে চাইলে স্কুলের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন বলেন, ছেলেটা দুষ্ট প্রকৃতির। স্যার মারে নাই, সে নিজেই ব্যাথা পাইছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের আলোচিত
ওপরে