১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

ব্রীজ আছে, নেই সংযোগ সড়ক

 সিংড়া (নাটোর) প্রতিনিধি সমকালনিউজ২৪

নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নের ছোট চৌগ্রাম সোনাইপাড়া খালের উপর ৩০ ফুট দৈর্ঘ্য কালভার্ট নির্মাণকরে দূর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তর। যার ব্যয় ২৪ লক্ষ ৬৮ হাজার ৭০৯টাকা। প্রায় ২৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হলেও কোনো কাজে আসছে না ব্রীজটি। ব্রীজ আছে তবে নেই সংযোগ সড়ক। সড়ক না থাকায় ব্রীজটি জনসাধারণের ব্যবহার নাই। শুষ্ক মৌসুমে ছোট চৌগ্রাম এলাকার শত শত মানুষ ব্রীজের নিচ দিয়ে যাতায়াত করে থাকে।

জানাযায়, ২০১৫-২০১৬ অর্থ বছরের বরাদ্দকৃত অর্থে নির্মিত ব্রীজের সংযোগ সড়ক তৈরি না করায় জনগণের দূর্ভোগ লাঘবের বদলে বেড়েছে দ্বিগুণ।

জনসাধারণের চলাচলে অনুপযোগী হওয়ায় তীব্র ক্ষোভ বিরাজ করছে সাধারণ মানুষের মাঝে। তবে এ ব্রীজে সংযোগ সড়ক নির্মাণ করা হলে এলাকার মানুষের ভোগান্তি কমে যাবে। মানুষ ও যানবাহন চলাচলের সুবিধা হবে।

এ বিষয়ে চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা জানান, দ্রুত কোন প্রকল্পের মাধ্যমে সংযোগ সড়ক করার জন্য চেষ্টা করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে