২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

ভণ্ডামি-দুর্নীতি বিএনপির দুই নীতি– শাজাহান খান

 বরগুনা জেলা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বিএনপির দুই নীতি ভণ্ডামি-দুর্নীতি, মন্তব্যটি করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি শাজাহান খান। খালেদা জিয়ার দুই গুণ মিথ্যাচার আর মানুষ খুন বলেও তিনি মন্তব্য করেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি এখন বলছে দেশে আর উন্নয়ন করলে হবে না, গণতন্ত্র দিন। গণতন্ত্র কি সন্ত্রাস করার জন্য? এর জন্য গণতন্ত্র বাংলার মানুষ কাউকে দেবে না।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট কাউকে শান্তি দিতে চায় না। তারা দেশে অশান্তি সৃষ্টি করে রাখতে চায়। তারা একবার নয়, দুইবার নয়- একুশ বার শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। তারা আমাদের জাতীয় চার নেতাকে হত্যা করেছে। তারা বাংলাদেশের স্বাধীনতাকে চায় না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘পাকিস্তানের সময় ভালো ছিলাম’ মন্তব্য নিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, তার বাবা ছিলেন মুসলিম লীগের সভাপতি। মুক্তিযুদ্ধের সময় ছিলেন রাজাকার। সেজন্যই মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পাকিস্তান পাঠিয়ে দেওয়া উচিৎ।

মুক্তিযুদ্ধের অসম্মান করে মির্জা ফখরুল এখন বলেন খালেদা জিয়া প্রথম নারী মুক্তিযোদ্ধা, এবং তারেক জিয়া শিশু মুক্তিযোদ্ধা। আগামী নির্বাচনে শেখ হাসিনার পক্ষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের প্রজন্মদের অংশগ্রহণ করে সম্মান ধরে রাখার আহ্বান জানান শাজাহান খান।

বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসনিক জেলা কমান্ডার ও জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজিত হয়।

এ সময় আরও বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সাবেক সংসদ সদস্য ও সাবেক পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান সরদার আ. রশীদ, সাবেক বরগুনা জেলা কমান্ডার আলহাজ্ব আ. রশীদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আ. মোতালেব মৃধা প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
রাজনীতি বিভাগের আলোচিত
ওপরে