২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ভালোবাসা দিবসে কণ্ঠশিল্পী রাইসা খাঁনের নতুন মিউজিক ভিডিও ‘একটু দেখা ’

 জে.জাহেদ: সমকালনিউজ২৪

ভালোবাসা দিবসে ভালোবাসার গান নিয়ে আসছেন কণ্ঠশিল্পী রাইসা।

সংগীতশিল্পী রাইসা খাঁন গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিশেষ একটি গান নিয়ে দর্শক-শ্রোতাদের মাঝে হাজির হচ্ছেন সময়ের এই জনপ্রিয় কণ্ঠশিল্পী।

তার কণ্ঠে ‘একটু দেখা ’-এর মিউজিক ভিডিও শীঘ্রই প্রকাশ হতে যাচ্ছে। রাইসা খাঁনের কণ্ঠে গাওয়া এ গানের কথা ও সুর করেছেন প্রখ্যাত সংগীত পরিচালক সালমান জোবায়েদ এবং গীতিকার মোহাম্মদ আলী। মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন পরিচালক আতিফ আসলাম বাবলু।

এছাড়াও গানের ভিডিও’তে মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় মডেল অনন্য ও শুকরিয়াকে।

কণ্ঠশিল্পী রাইসা খাঁন বলেন, ‘ভালবাসা দিবস উপলক্ষে গানটি করা হয়েছে। এটি একটি ভালোবাসার গান। ভালোবাসায় মোড়ানো প্রতিটি মানুষের জন্য এ গানে আহবান রয়েছে। আশা করি দশর্ক শ্রোতাদের গানটি ভালো লাগবে।’

শিল্পী আরো বলেন, গানের সঙ্গে মিল রেখে দারুণ একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। গান যেহেতু এখন শোনার পাশাপাশি দেখারও বিষয়। সুতরাং শ্রোতার মনে বেশ আনন্দ দেবে গানটি।

উল্লেখ্য, ছোটবেলা থেকেই গানের প্রতি তীব্র ভালোবাসা এ কণ্ঠশিল্পীর। তাই ছোটবেলা থেকে গান চর্চা করে আসছেন নিয়মিত। ঢাকা গাজীপুরে নিজ জন্মস্থান হলেও কণ্ঠশিল্পী রাইসা বর্তমানে চট্টগ্রামে বসবাস করছেন।

এর আগেও একটি এ্যালবাম বের হয়েছিল দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ’র সাথে “ভালবাসা মানে তুমি আর আমি” শিরোনামে। আলামিন ছৈয়ালের লিখা, সুরকার মাসুদ অপু ও তানজিম রেজার মিউজিকে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে