১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ভোটার তালিকা হালনাগাদের পর শুরু হলো ছবিতোলা ও আঙ্গুলের ছাপ কার্যক্রম।

 দেবাশীষ চক্রবত্তী,জয়নগরম,কলারোয়া, সমকালনিউজ২৪

কলারোয়ার জয়নগর ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের পর এবার শুরু হলো ছবিতোলা ও আঙ্গুলের ছাপ নেওয়া কার্যক্রম ।

আজ (১০ই জুলাই) বুধবার সকাল ৯ ঘটিকার সময় এ কাজের শুভ সূচনা করা হয়, জয়নগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে। জয়নগর ইউনিয়ন পরিষদের তথ্য অনুযায়ী আজ ১০ই জুলাই ১,২,৩,৪,৫ নং ওয়ার্ডের সকল ১৮ বছর বয়সী ছেলে মেয়ে এবং ভোটার না হওয়া প্রত্যোক বেক্তিকে ফ্রিতে ছবি তোলা ও আঙ্গুলের ছাপ নেওয়ার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে , সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত।

১১ জুলাই থেকে ৬,৭,৮,৯ নং ওয়ার্ডের সকল হালনাগাদ কৃত বেক্তিদের সকাল ৯টা থেকে বিকাল ৫ ঘটিকা মধ্যো ১নং জয়নগর ইউনিয়ন পরিষদে যথা সময়ের মধ্যো উপস্থিত হয়ে নির্বাচন অফিসের কর্মকর্তাদের কাজকে সাফল্য মন্ডিত করার জন্য আহ্বান করেছেন তারা।

ইউনিয়ন পরিষদের তথ্য অনুযায়ী ১নং জয়নগর ইউনিয়নের সকল ওয়ার্ডের নতুন ভোটারের সংখ্যা আনুমানিক ১১শতের মত।

১নং জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু সমকাল নিউজ ২৪ কলারোয়া প্রতিনিধিকে জানিয়েছেন নতুন ভোটার হতে আসা সকলদের সমাধান কৃত সমস্যা গুলোকে তাৎক্ষনিক সমাধানের ব্যাবস্থা করছি , আর যাদের সমস্যা তাৎক্ষনিক সমাধান যোগ্য নয় তাদের পরামর্শ দিয়ে পরবর্তিতে যোগাযোগের জন্য আহ্বান করছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সাতক্ষীরা বিভাগের সর্বশেষ
সাতক্ষীরা বিভাগের আলোচিত
ওপরে