২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মগবাজার-মৌচাক ফ্লাইওভার চালু হচ্ছে বুধবার

  সমকালনিউজ২৪

অনলাইন প্রতিবেদকঃ দীর্ঘ প্রতীক্ষার পর বুধবার চালু হচ্ছে রাজধানীর মগবাজার-মৌচাক ফ্লাইওভারের একাংশ। বুধবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে ফ্লাইওভারের রমনা থেকে তেজগাঁও সাতরাস্তা পর্যন্ত অংশ উদ্বোধন করবেন। উদ্বোধনের পর প্রধানমন্ত্রী নিজে গাড়িবহর নিয়ে ফ্লাইওভার ব্যবহার করে এক প্রান্ত থেকে আরেক প্রান্তে যাবেন এবং ফিরে আসবেন। এর পরই তা যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।ফ্লাইওভারের প্রকল্প পরিচালক নাজমুল আলম সমকালকে বলেন, এই অংশ উদ্বোধনের পর মগবাজার এলাকার যানজট থাকবে না। বাকি অংশ দুই ধাপে আগামী জুন ও ডিসেম্বর মাসে যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক জানান, ফ্লাইওভারের হলি ফ্যামিলি পয়েন্ট থেকে তেজগাঁও সাতরাস্তা পর্যন্ত অংশের কাজ শেষ হয়েছে। বুধবার অফিসার্স ক্লাব প্রাঙ্গণে এ উপলক্ষে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী ছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য ও বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

ফ্লাইওভারের নির্মাতা প্রতিষ্ঠান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) জানিয়েছে, গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ফ্লাইওভারের একাংশ উদ্বোধনের জন্য প্রস্তুতি নেওয়া হয়েছিল। কিছু কাজ বাকি থাকায় তা সম্ভব হয়নি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে