১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মজিবুর রহমান ফাউন্ডেশন কতৃক প্রাথমিক ও মাধ্যমিক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান

 গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) সমকালনিউজ২৪

নওগাঁর ধামইরহাটে ব্যক্তি উদ্যোগে মেধাবী কৃতি শিক্ষার্থীদের মাঝে মজিবুর রহমান ফাউন্ডেশন কতৃক প্রাথমিক ও মাধ্যমিক সংবর্ধনা ও মেধা বৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৪ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খেলাল-ই-রব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়। বিশেষ অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন মজিবুুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর প্রতিষ্ঠাতা,বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর যুগ্ন সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক আলমগীর কবির। অন্যদের মাধ্যে বক্তব্য রাখেন, অধ্যক্ষ মোজাফ্ফর রহমান, ধামইরহাট সফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান আব্দুর রহমান, প্রধান শিক্ষক লুৎফর রহমান, ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিহা ইয়াসমিন,প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও প্রধান শিক্ষক আবু ইফসুফ,বদিউজ্জামান,সমন্বয়ক মজিবুর রহমান প্রাথমিক বৃত্তি কমটির জাহাঙ্গীর আলম প্রমুখ। বক্তারা মরহুম মজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে স্মৃতি চারণমূলক বক্তব্য প্রদান করেন। এসময় সেখানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা,অভিভাবক,শিক্ষার্থী সহ এলাকার গন্যমান্য ব্যত্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্যক্তি উদ্যোগে মজিবুর রহমান প্রাথমিক ও মাধ্যমিক বৃত্তি কমিটির আয়োজনে এবং মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলার ৪৪ জন মেধাবী কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও মেধা বৃত্তি প্রদান করা হয়। প্রাথমিক ও মাধ্যমিকে সাধারন ও ট্যালেনপুলে ক্রেষ্ট ও ১ লক্ষ ৬০হাজার টাকা বৃত্তি প্রদান করা হয় করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে