২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মতলবে আগুনে পুড়ে ছাই ৪ টি দোকান

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের নতুন বাজারে আগুনে পুড়ে ছাই হয়েছে ৪ টি দোকান। মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) দিবাগত রাত দুইটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই দোকানিদের অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাঁরা দাবি করেছেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাত দুইটার দিকে নতুন বাজারে একটি তেলের দোকানে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায়। এরপর মুহূর্তের মধ্যে আগুন আশপাশের আরও তিনটি দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন।

খবর পেয়ে মতলব উত্তর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন থেকে ফায়ার সার্ভিসের দল এসে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গাড়ির টায়ার ব্যবসায়ী গোলাম নবী, তেল ব্যবসায়ী রতন, কাঠ ব্যবসায়ী আবুল কালাম, মুদি দোকান গোলাম মোস্তফার ৪ টি দোকান আগুনে পুড়ে যায়।

মতলব উত্তর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে ওয়্যারহাউস ইন্সপেক্টর মোঃ জাকির হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলা হয়েছে। তবে তিনি দাবি করেন, ৪ থেকে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মতলব উত্তর থানার ওসি মোঃ মহিউদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিটের কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। ইচ্ছাকৃত কেউ আগুন দিয়েছে কি না, এখন পর্যন্ত এ অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে