১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মতলবে একটি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার  সিলগালা

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব  দক্ষিণ উপজেলায়  লাইসেন্স বিহীন  ও প্রয়োজনীয় কাগজপত্র  না থাকায় একটি হাসপাতাল এন্ড  ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, ৫  হাজার টাকা জরিমানা সহ অনাদায়ে ওই প্রতিষ্টানের মালিককে ১৫ দিনের কারাদন্ড প্রদান  করেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (৩০ মে)  বিকেলে  মতলব দক্ষিন  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনীম আক্তার  এই অভিযান পরিচালনা করেন।

তিনি জানান, বিকেলে উপজেলার নারায়নপুর বাজারের মীম জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।  লাইসেন্স  ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ওই জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ জসিম উদ্দিন কে ১৫ দিনের কারাদণ্ড  সহ প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনীম আক্তার বলেন,  ‘অনিবন্ধিত কোনো ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার চলতে দেয়া হবে না। এই অভিযান অব্যাহত থাকবে।’

অভিযানে অংশ নেন মতলব দক্ষিন উপজেলার  স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মোঃ বোরহান উদ্দিন,  ডাঃ রতন চন্দ্র দাস, এ সময় মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ  ও মতলব দক্ষিন থানা পুলিশের চৌকস পুলিশ অফিসার মোঃ সুমন সহ সঙ্গীয় পুলিশ সদস্য।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে